Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সীতাকুন্ডে ট্রেন-পিকআপ সংঘর্ষ

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেরা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

সীতাকুন্ডে পৌরসভাস্থ এয়াকুব নগর অবৈধ রেল ক্রসিংয়ে সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সাথে একটি পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে ট্রেনটি নিরাপদে আবারও এলাকা অতিক্রম করে চলে য়ায়। খবর পেয়ে রেল পুলিশ দুর্ঘটনাস্থলে এসে দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপটি জব্দ করে। জানা যায়, গতকাল সোমবার বেলা আনুমানিক ১১টার দিকে সীতাকুন্ড পৌরসভাস্থ ইয়াকুব নগর এলাকায় অবৈধ রেলক্রসিং পার হচ্ছিল একটি পিকআপ। এসময় চট্টগ্রামমুখী দ্রুতগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন অতিক্রম করার সময় পিকআপটিকে ধাক্কা দিলে পিকআপটি মুহূর্তে দুমড়ে মুছড়ে যায়।
ঘটনার পর সোনার বাংলা এক্সপ্রেস নিরাপদে চট্টগ্রামের উদ্দেশ্যে চলে যায়। এবিষয়ে সীতাকুন্ড জিআরপি ফাঁড়ির ইনচার্জ এস আই মো. তোফাজ্জল দৈনিক ইনকিলাবকে বলেন, আসলেই রেলক্রসিংটি হচ্ছে একেবারে অবৈধ। ফলে ঐখানে গেটম্যান বা কোন গেটই নেই। বেলা ১১টার দিকে পিকআপ চালক গাড়ি নিয়ে নিজ দায়িত্বে ওই এলাকা পার হচ্ছিলেন। এসময় চট্টগ্রামমুখী দ্রুতগামী সোনার বাংলা এক্সপ্রেস ঐ এলাকা অতিক্রম করার সময় পিকআপটিকে ধাক্কা দিলে পিকআপটি মুহূর্তে দুমড়ে মুচড়ে যায়। কিন্তু আমরা কোন হতাহতের খবর পাইনি তখন। রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা স্নেহাশীষ দাশগুপ্ত বলেন, এ দুর্ঘটনার কারণ অনুসন্ধানে সহকারী পরিবহন কর্মকর্তা মো. মনিরুজ্জামানকে আহবায়ক করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
তিনি বলেন, এ ঘটনার পর ট্রেনটি দাঁড়িয়ে পড়লেও পরে ২০ মিনিট পরেই আবারো ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন-পিকআপ সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ