Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হবু স্বামীকে প্রকাশ্যে আনলেন ন্যান্সি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ৯:৫৫ এএম

তৃতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তিনি বলেছিলেন এই সেপ্টেম্বরে আয়োজন করে জানাবেন হবু বরের নাম, পরিচিত করাবেন সবার সঙ্গে। কিন্তু ন্যান্সি আয়োজন করে জানানোর আগেই জানা যায় তার বরের পরিচয়। পরে যদিও ন্যান্সি নিজেই তার হবু বর সম্পর্কে বিস্তারিত জানান গণমাধ্যমে। এবার তিনি নিজের ফেসবুক হ্যান্ডেলে হবু তৃতীয় স্বামী মহসিন মেহেদীর সঙ্গে বাগদানের ছবি প্রকাশ করেছেন গানের কলিতে।

সোমবার (৩০ আগস্ট) বিকেলে বাগদানের সময়ের একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে ন্যান্সি লিখেন কিংবদন্তি কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিনের গাওয়া ‘তুমি তো এখন আমারই কথা ভাবছো’ গানের কয়েকটি লাইন। সঙ্গে যুক্ত করেছেন ভালোবাসার ইমোজি। ন্যান্সি লিখেন, ‘আমি হাজার কথার মালা গেঁথে / চেয়ে আছি শুধু তোমারই পথে/ জানি আমার কাছেই তুমি এখনই আসছো/ তুমি তো এখন আমারই কথা ভাবছো । ’

এরআগে, গত ২৩ আগস্ট রাতে ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস আপডেট করে বাগদানের খবর জানান ন্যান্সি। সেসময় গণমাধ্যমকে ন্যান্সি বলেন, আমরা আংটি বদল করেছি। ইচ্ছে ছিল পরিবারের সদস্যদের নিয়ে ছোট একটা অনুষ্ঠান করে বিয়ের আনুষ্ঠানিকতা সারবো। কিন্তু করোনার কারণে মনে হয় না অনুষ্ঠান করতে পারবো। এখন প্ল্যান হচ্ছে একদিন হুট করেই হয়তো বিয়ে করে ফেলবো।

ন্যান্সি এবার বিয়ে করছেন গীতিকার মোহসিন মেহেদীকে। অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) তিনি। তাদের বিয়ের বিষয়টি একেবারেই পারিবারিকভাবে বলে জানান ন্যান্সি। আর বিয়েতে মধ্যস্থতা করছেন অনুপম মিউজিকের সিইও আনোয়ার হোসেন।

প্রসঙ্গত, নাজমুন মুনিরা ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসারজীবনের ইতি টানেন তিনি। তাদের একমাত্র মেয়ে রোদেলা। ন্যান্সি পরে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন। চলতি বছরের এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে একসঙ্গে থাকছেন না বলে জানান ন্যান্সি। জায়েদের সঙ্গে বিচ্ছেদের ঘোষণার একমাসের মাথায় জানা যায় ন্যান্সি আবারও বিয়ে করছেন। নিজেই জানান তার তৃতীয় বিয়ের বিষয়টি। কিন্তু পাত্র কে হচ্ছেন এটা নিয়ে নাটকীয়তা করেন কিছুদিন, রাখেন রহস্যও।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ