Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ফতুল্লার পাড়া-মহল্লায় ওরা হয়ে উঠেছে বেপোরোয়া

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ১০:০০ এএম

দিনকে দিন ওরা হয়ে উঠেছে বেপোরোয়া। হয়ে উঠেছে অপ্রতিরোধ্য।এদের বয়স ১৮ থেকে ২০ হলেও কিশোর গ্যাং নামে এরা ফতুল্লার শারজাহান -রি রোলিং মিলস এলাকা জুড়ে হয়ে উঠেছে মূর্তিমান আতংক।সহসাই এরা জন্ম দিচ্ছে চাঁদাবাজী, ছিনতাই,ইভটিজিং, মারামারি, লুটতরাজ সহ সমাজ বিরোধী নানা অপরাধমূলক কর্মকান্ড।
দাপা বেপাড়ী পাড়া,চন্দ্রাবাড়ী,শারজাহান রোলিং মিলস, রেল লাইন বটতলা সহ আশপাশ এলাকায় রয়েছে এদের অবাধ বিচরন।এদের বিরুদ্ধে কেহ প্রতিবাদ বা নির্যাতিত হয়ে কেই মুখ খুললে বা আইনি সাহায্য নিলে ঐ ব্যক্তিকে হতে হয় অতিতের চাইতেও আরো বেশী নির্যাতনের শিকার।
এই কিশোরগ্যাং এর সদস্যরা হলো হাদী সুমনের ছেলে কুখ্যাত মোবাইল ছিনতাইকারী দূর্জয়, খোজপাড়ার সাহা মিয়ার ছেলে ছিনতাইকারী সানি ওরফে ইয়াবা বিক্রেতা সানি, ছিনতাইকারী মাদকাসক্ত কামরু সহ আরো ১৫ /২সদস্যের একটি দল।
এই মাদকাসক্ত কিশোর গ্যাংয়ের যন্ত্রণায় গার্মেন্টস শ্রমিকরা ঠিক মতন বেতন নিয়ে বাসায় ফিরতে পারেনা। একসাথে ছেলে-মেয়ে এমনকি ভাই-বোনও একসাথে রাস্তা দিয়ে চলতে পারেনা।এই কিশোর গ্যাংয়ের দৃস্টি গোচর হলে মিথ্যে অপবাদ দিয়ে মারধর করে ছিনিয়ে নিয়ে যায় সাথে থাকা অর্থকড়ি,মোবাইল ফোন সহ মূল্যবান সামগ্রী। মাদকের টাকা জোগাড় করতে এরা অনেক নিরীহ মানুষের পকেটে মাদক দিয়ে নির্যাতন করে এবং পরবর্তীতে গ্রামের আতœীয়-স্বজনদের কাছ থেকে বিকাশ যোগে টাকা নিয়ে আসে।
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এরা হার হামেশাই জন্ম দিচ্ছে নানা সহিংসতার ঘটনা। দূর্র্ধষ হয়ে উঠা দূর্জয় বাহিনীর কবল থেকে রেহাই পেতে জেলার আইন- শৃংখলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে ভুক্তভোগী এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

২৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ