Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় আরোও ৮ জনের মৃত্যু সিলেটে, শনাক্ত ৮০ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ৪:০৩ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরোও ৮ জনের সিলেট বিভাগে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৮০ জনের শরীরে। আজ মঙ্গলবার (৩১ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র মতে, সোমবার সকাল ৮টা থেকে আজ সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় বিভাগে মারা যাওয়া ৮ জনের মধ্যে ৭ জন সিলেটের বাসিন্দা। আর সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা গেছেন আরোও একজন। এই ৮ জন নিয়ে বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন মোট ১ হাজার ৬৭ জন। এর মধ্যে সিলেট ৭৮০ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৬ জন এবং ৭২ জন মারা গেছেন মৌলভীবাজারে। এছাড়াও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অব্স্থায় এ পর্যন্ত মারা গেছেন ৯৭ জন।
এছাড়া, গত ২৪ ঘন্টায় ৯ শ’টি নমুনা পরীক্ষা করা হয় সিলেটে। এর মধ্যে ৮০ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। এই ৮০ জনের মধ্যে ৪৩ জন সিলেটের। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৪ জন, হবিগঞ্জের ১২ জন এবং জেলার ১৮ জন মৌলভীবাজারের। এছাড়াও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরোও ৩ জনের শরীরে ধরা পড়েছে করোনা। এ ৮০ জনকে নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫২ হাজার ৮৯৪ জনে। এদের মধ্যে সিলেট ২৮ হাজার ৫৩ জন, সুনামগঞ্জে ৬ হাজার ৮৫ জন, হবিগঞ্জে ৬ হাজার ৪৫৫ জন ও ৭ হাজার ৭৪৫ জন রয়েছেন মৌলভীবাজারে। এছাড়াও এ পর্যন্ত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা ধরা পড়েছে ৪৫৫৬ জনের শরীরে। সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে এ মুহুর্তে ভর্তি আছেন ৩৪২ জন করোনা রোগী। এর মধ্যে সিলেটে ২৬৯, সুনামগঞ্জে ৩৩, হবিগঞ্জে ১৯ ও ২১ জন মৌলভীবাজারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ