Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ বিএনপিপন্থি আইনজীবীদের বিক্ষোভ-সমাবেশ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ৫:৩৯ পিএম

ময়মনসিংহে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপিপন্থি আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।
মঙ্গলবার (৩১ আগষ্ট) দুপুর ৩টায় জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে মহান মুক্তিযোদ্ধে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর অবদান হেয় প্রতিপন্ন করে ইতিহাস বিকৃতির প্রতিবাদে এ কর্মসূচী পালন করেন তারা।
এ বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও আইনজীবী ফোরামের সাবেক সাধারন সম্পাদক অ্যাড. নূরুল হক এবং সংগঠনের কেন্দ্রীয় সদস্য অ্যাড. রেজাউল করিম চৌধুরী। এতে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী অংশ গ্রহন করেন।
পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন মহান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার এবং তৎকালীন সরকার কর্তৃক বীর উত্তম খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা। তাঁর এই অবদানকে হেয় করা হলে মহান মুক্তিযোদ্ধকেই অসম্মান করা হয়। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ