Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাদারীপুরে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ৬:১৬ পিএম

মাদারীপুরের রাজৈর উপজেলার হরিদাসদী মহেন্দ্রদী ইউনিয়নের গোয়ালবাথন এলাকা থেকে অস্ত্র, কার্তুজ, ইয়াবা ও নগদ টাকাসহ ৬ জন ডাকাতকে গ্রেফতার করেছে রাজৈর থানা পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল ।

প্রেস ব্রিফিংয়ে মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, মাদারীপুরের রাজৈর উপজেলার হরিদাসদী মহেন্দ্রদী ইউনিয়নের গোয়ালবাথন গ্রামের আ: কুদ্দুস মাতুব্বরের বাড়ীতে গত ১৫ আগস্ট দিবাগত রাতে ছয় ডাকাত মুখোশ পরে বাড়ীর পিছনের দরজার কেচি গেটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ১৪ ভরি স্বর্ণ ও নগদ এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায়। ডাকাতির ঘটনার পরেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ওই দিনই রাজৈর থানায় উক্ত ঘটনায় একটি মামলা দায়ের হয়। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মীর নাজমুল হোসেন ২১ আগস্ট রাজৈর থেকে ডাকাত দলের সদস্য মাফুজাল (৩৫) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি বিজ্ঞ আদালতে ডাকাতির ঘটনা স্বীকার করে ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেন। এ সময় সহযোগী আরো ১১ জন আসামির নাম উল্লেখ করেন।

পরবর্তীতে শিবচর সার্কেলের সহকারি পুলিশ সুপার আনিসুর রহমান, রাজৈর থানার ওসি শেখ সাদিক ও জেলা গোয়েন্দা পুলিশের ওসি আল মামুন তথ্য প্রযুক্তির সহায়তায় যৌথ অভিযান চালিয়ে মঙ্গলবার ভোর রাতে হরিদাসদী মহেন্দ্রদী ইউনিয়নের গোয়ালবাথন এলাকা থেকে ডাকাত দলের ৬ জনকে দুটি দেশীয় পাইপ গান, চার রাউন্ড কার্তুজ, একশ দশ পিচ ইয়াবা ও নগদ পাঁচ হাজার টাকাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো মাদারীপুরের মস্তফাপুর এলাকার শাজাহান হাওলাদারের ছেলে গাল কাটা লিটন হাওলাদার (৪০), গোপালগঞ্জের মুকসুদপুর এলাকার নূর হোসেন শেখ এর ছেলে সাজ্জাদ শেখ (৩২), একই এলাকার তৈয়ব আলী মিয়ার ছেলে চুন্নু মিয়া (৫১), গোপালগঞ্জ সদরের নির্মল বিশ্বাসের ছেলে সুখদেব বিশ্বাস (৩২), ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মহেশ্বরদী চৌধূরীকান্দি গ্রামের হাশেম শেখের ছেলে মো. আলী শেখ (৩৭), একই উপজেলার পাতরাইল দিঘীর বাগবাড়ী গ্রামের কাদের মাতুব্বরের ছেলে মিঠু মাতুব্বর (৩৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ