Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বরগুনায় যুবলীগ নেতাসহ ৬ জনকে কুপিয়ে জখম করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ৬:২২ পিএম

বরগুনার বুড়িরচর ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবু হানিফ খোকনসহ ৬জনকে কুপিয়ে জখম করার প্রতিবাদে মঙ্গলবার বিকেলে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন যুবলীগ নেতার পিতা মোঃ ইউনুস মৃধা।

লিখিত বক্তব্য আবু হানিফ খোকনের পিতা মোঃ ইউনুস মিয়া সাংবাদিকদের জানান, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থক ছিলাম। নির্বাচনে প্রতিপক্ষ এবং স্থানীয় নুর আলী চরকগাছিয়া পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির ঋন পরিশোধ না করা বিষয় নিয়ে এ হামলার ঘটনা ঘটে।

তিনি আরও জানান, সোমবার রাত ১১টার দিকে খোকন পরিবারের সদস্যদের নিয়ে একই গ্রামের আমজেদ মার্কেট সংলগ্ন আমার জামাই বাড়ীতে প্রবেশের সময় দুর্বৃত্তরা অতর্কিতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে খোকনের হামলা করে। এসময় বাঁধা দিতে গেলে দুর্বৃত্তদের হামলায় খোকনের বোন সালমা(৪৫) নাজমা(৩২), রীতা(২৫), চাচি রুশিয়া(৪৫) এবং রাজিন(১৮) গুরুতর আহত হয়।

খোকনের বাবা ইউনুস মৃধা আরও জানান, পূর্বপরিকল্পিতভাবে মামুন, নাঈম, ফোরকান, দেলোয়ার, নজরুলসহ ১০/১৫ জন হামলা চালায়। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং পানি ব্যবস্থাপনা সমিতি থেকে হামলাকারীরা কয়েক লক্ষ লক্ষ টাকা ঋণ নিয়ে তা পরিশোধ না করার খোকনের সাথে বিরোধ হয়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ বশির উদ্দিন মৃধা, পৌর আওয়ামী লীগের সদস্য মোঃ নিজাম উদ্দিনসহ বুড়িরচর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন