Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সম্পত্তি বাজেয়াপ্তের দাবি

খন্দকার মোশতাকের বাড়িতে হামলা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িত সাবেক প্রসিডেন্ট খন্দকার মোশতাক আহমদের মরণোত্তর বিচার, স্থাবর ও অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের দাবিতে তার বাড়িতে হামলা চালিয়েছে আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতারা। গতকাল মঙ্গলবার দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনের নেতৃত্বে দাউদকান্দি, মেঘনা ও তিতাসের হাজার হাজার আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জড়ো হয়ে উপজেলার দশপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খন্দকার মোশতাকের প্রতিকৃতিতে ঘৃণা প্রদর্শন কঙ্কর ও পাদুকা নিক্ষেপ করে।

পরে উত্তেজিত নেতাকর্মীরা খন্দকার মোশতার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করলে উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন নেতাকর্মীদের ফিরিয়ে আনে। এরপর এক সমাবেশে বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, পৌর মেয়র নাঈম ইউসুফ সেইন, উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. আহসান হাবিব চৌধুরী লিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি প্যানেল মেয়র রকিব উদ্দিন প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন দাউদকান্দি উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন