Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নড়িয়ায় ভুয়া ডাক্তারকে জরিমানা

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ৯:০১ পিএম

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় নাজমুল হোসেন নামে এক ভুয়া ডাক্তারকে ২০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (৩১আগস্ট) বিকেল সাড়ে ৫টার উপজেলার ঘরিসার বাজারে মা-শিশু ও ডায়াবেটিস হাসপাতালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও নড়িয়া উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মো. মোরশেদুল ইসলাম।

এসময় উক্ত হাসপাতালে জরুরী বিভাগে নাজমুল হোসেন জরুরি কয়েকজন রোগীকে চিকিৎসা করাচ্ছিলেন। তার চিকিৎসা সনদ আছে কি-না জানতে চাইলে তিনি তা দেখাতে অপারগ হন। পরে ভ্রাম্যমান আদালত তাকে ২০ হাজার টাকা জরিমানা ও মুচলেকা নেয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, দীর্ঘদিন ধরে নাজমুল হোসেন নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা করছিল। এছাড়া নাক, কান, গলা, হাড় এবং মা ও শিশু রোগসহ বেশকিছু বিভাগে বিশেষজ্ঞ বলে পরিচয় দিয়ে আসছিল। সে নড়িয়া উপজেলায় মা-শিশু ও ডায়াবেটিস হাসপাতালে বসবাস করছিল। ভুল চিকিৎসা দেওয়া এবং চিকিৎসক হিসেবে কোনও অনুমোদিত কাগজপত্র না থাকায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া সে যেই হাসপাতালে ছিল সেখানে সতর্ক করা হয়েছে এবং মুচলেকা নেওয়া হয়েছে।



 

Show all comments
  • ash ১ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫০ এএম says : 0
    AMI BUJI NA JARA OSHUSTHO MANUSHER SHATHE VAWTABAJI KORE , SHUDHU TAKAR JONNY, JARA NIRIHO MANUSHER JIBON NYE KHELE, ODER SHUDHU JORIMANA KENO??????? ODER MOTO KULAGGAR DER TO TAGGANO WICHITH !!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ