Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কারাগার থেকে মুক্তি পেলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৩ এএম | আপডেট : ১০:৫০ এএম, ১ সেপ্টেম্বর, ২০২১

ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি গাজীপুরের কাশিমপুরের মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। আজ (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তিনি কারাগার থেকে মুক্তি পান। কারা ফটক থেকে একটি সাদা গাড়িতে করে বের হতে দেখা যায় পরীমনিকে। এর আগে সকাল সোয়া ৮টার দিকে নায়িকাকে নিতে কারাগারের সামনে উপস্থিত হয়েছিলেন পরীমনির আইনজীবী অ্যাডভোকেট নীলাঞ্জনা রিফাত সুরভী ও তার খালু জসিমউদদীনসহ আত্মীয় স্বজনরা।

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে পরীমনির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করেন বিচারক। কিন্তু গতকাল তার জামিনের কাগজপত্র কারাগারে না পৌঁছায় মুক্তি দেয়নি কারা কর্তৃপক্ষ।

এ বিষয়ে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের জেল সুপার হালিমা খাতুন জানান, লকআপে ঢোকানোর আগে কাগজপত্র না পাওয়ায় আসামিকে কারাগার থেকে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। নিয়ম অনুযায়ী বুধবার (১ সেপ্টেম্বর) সকালে মুক্তি পাবেন পরীমনি।

পরীমনির আইনজীবী মজিবুর রহমান সাংবাদিকদের জানান, জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছালেই পরীমনি মুক্তি পাবেন। আমরা যত দ্রুত সম্ভব পরীমনিকে কারাগার থেকে বাইরে আনার চেষ্টা করছি।

এরআগে রবিবার (২৯ আগস্ট) উচ্চ আদালতের নির্দেশে পরীমনির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

উল্লেখ্য, ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়। মামলায় তিন দফায় সাত দিন রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি। তৃতীয় দফা রিমান্ড শেষে গত ২১ আগস্ট পরীমনিকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানোর আদেশ দেন।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৯ পিএম says : 0
    কাচরার গন্ধ কি কখনো আটক করা যাবে,একটু হলে ও গন্ধ বাহির হবে,
    Total Reply(0) Reply
  • রুহুল আমীন যাক্কার ১ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৮ এএম says : 0
    পরীমনিকে বলবো অনেক আমোদ-ফুর্তি করেছো। এবার তাওবাহ করে সংশোধন হও। এ পথে তুমি চলতে সে পথে চললে দুনিয়াতেও লাঞ্চিত হবে আর পরকালে রয়েছে ভয়াবহ শাস্তি। আল্লাহকে ভয় করো বোন। খাঁটি মনে তাওবাহ করলে আল্লাহ পাক অতীতের সব পাপ ক্ষমা করে দিবেন। ইহ ও পরকালে শান্তির ব‍্যবস্থা করে দিবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ