Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জবিসাসের নতুন কমিটি, সভাপতি রবিউল সম্পাদক জোবায়ের

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:৪১ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস) এর ২০২১-২২ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছে নিউ এইজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রবিউল আলম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে দৈনিক ইত্তেফাকের আহসান জোবায়ের।

আজ বুধবার সকাল ১০টায় সাংবাদিক সমিতির নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়। এর আগে গত ২৮ আগস্ট অনলাইন মাধ্যমে ভোটগ্রহণ করা হয়। সর্বমোট ৩৭টি ভোটারের মধ্যে ৩৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

অন্যান্য পদের মধ্যে সহ সভাপতি পদে বাংলানিউজ এর মহিউদ্দিন রিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আজকের পত্রিকার হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক আমাদের সময়ের মাহমুদুল হাসান তানভীর, অর্থ সম্পাদক পদে কালেরকন্ঠের মাসুদ রানা, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বাংলাদেশ টুডের নাকিবুল আহসান নিশাদ, কার্যনির্বাহী সদস্য-১ পদে জাগো নিউজের রায়হান আহমেদ, কার্যনির্বাহী সদস্য-২ পদে মানবজমিনের জয়নুল হক ও বাংলাদেশের খবরের ইমরান হুসাইন যৌথভাবে নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

২১ ডিসেম্বর, ২০২২
১৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ