Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

দৌলতপুরে কৃষককে কুপিয়ে হত্যা

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩২ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে মফিদুল ইসলাম (৫৫) নামে এক কৃষকদের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বেলা ১১টার দিকে উপজেলার দাড়েরপাড়া গ্রামের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে একই গ্রামের মৃত সামু মন্ডলের ছেলে। নিহত কৃষকের শরীরে ধারাল অস্ত্রের আঘাতে চিহ্ন রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছেন।

নিহতর পরিবার ও স্থানীয়রা জানায়, মফিদুল ইসলামের ছেলে সাগরের সাথে তার স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হলে এ নিয়ে উভয় পরিবারের মধ্যে প্রায় ৫মাস ধরে বিরোধ চলছিল। এ ঘটনার জের ধরে প্রতিপক্ষ জামাল, জাব্বার, সরিফুল, মহাবুল, সাইফুল, ফরিদ, সেলিম, একতিয়ার ও সাবদাম কৃষক মফিদুল ইসলামকে মঙ্গলবার রাতে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে তার লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখে বলে ধারণা করা হচ্ছে। গতকাল বুধবার সকালে মফিদুল ইসলামের ক্ষতবিক্ষত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহরতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
মরদেহ উদ্ধারের বিষয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, মফিদুল নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তার শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। ঘটনাটি ক্ষতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ