Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

গফরগাঁওয়ে পিতার বাড়িতে ধর্নায় ফাঁস নিলেন গৃহবধূ

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৬ পিএম

গফরগাঁও উপজেলার স্বামীর সাথে অভিমান করে মিসেস লিপি আক্তার (৪৩) নামে এক গৃহবধূ বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের মাইজহাটি গ্রামে এ ঘটনা ঘটে। আজ বুধবার গফরগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

এলাকাবাসী সুত্রে জানা গেছে , উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের মাইজহাটি গ্রামের বাসিন্দা ও মাইজহাটি বাজারের মুদি ব্যবসায়ী মজিবুর রহমানের স্ত্রী লিপি আক্তার প্রায় ১০-১২ দিন পূর্বে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে ঝগড়া করে একই গ্রামে পিতার বাড়িতে চলে যান। মঙ্গলবার রাত ১১টার দিকে লিপি আক্তার তার পিতার বাড়ির বসতঘরের ধর্নার সাথে গলায় রশি বেঁধে ফাঁসিতে আত্মহত্যা করেন। খোঁজ পেয়ে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা বিষয়টি গফরগাঁও থানা পুলিশকে জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কাশেম বলেন, খুব দুঃখজনক ঘটনা। সংসারে থাকতে গেলে ঝগড়া-ঝাঁটি, তর্ক-বিতর্ক, মান-অভিমান হতেই পারে। তুচ্ছ ঘটনায় অভিমান করে মহিলাটি আত্মহত্যা করে বসল।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ঘটনা তদন্ত করে ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ