Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় যুবকের বিরুদ্ধে নারী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৫:০০ পিএম

কলাপাড়ায় রুমান (২৩) নামের এক যুবকের বিরুদ্ধে এক নারী গৃহকর্মীকে (২৯) মুখ চেপে জঙ্গলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার বেলা এগারোটায় ওই নারী বাদী হয়ে রুমানকে আসামী করে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা, ওই নারী বালিয়াতলী ইউনিয়নের চরবালিয়াতলী গ্রামের মহসিন মিয়ার বাড়িতে গৃহ পরিচারিকার কাজ করেন। রবিবার সন্ধ্যায় কাজ শেষে তিনি তার নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় চৌকিদার বাড়ির গোরস্থান সংলগ্ন এলাকায় পৌছলে রুমান তাকে মুখ চেপে পূর্বপাশের জঙ্গলে নিয়ে পরিধেয় পোশাক খুলে জোর পূর্বক ধর্ষন করে। পরে তার ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে রুমান পালিয়ে যায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানায়, ওই নারীকে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী ধর্ষক রুমানকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন