Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় ৫ম শ্রেণীর ছাত্রীকে ৮ মাস ধরে ধর্ষণ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৬:০৭ পিএম

খুলনার দিঘলিয়া উপজেলার ফরমাইশখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক ছাত্রীকে গত ৮ মাস ধরে একই এলাকার ৫০ বছর বয়সী এক লম্পট ধর্ষণ করে আসছে। বর্তমানে মেয়েটি ৭ মাসের অন্তঃসত্ত্বা। এ ব্যাপারে অন্তঃসত্ত্বা মেয়েটির বাবা দিঘলিয়া থানায় আজ বুধবার একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ব্যাক্তি পলাতক রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দিঘলিয়া উপজেলার ফরমাইশখানা ৮ নং ওয়ার্ডের বাসিন্দা ঐ ছাত্রীকে একই গ্রামের ৭ নং ওয়ার্ডের ৫০ বছর এক লম্পট বিভিন্ন প্রলোভন দেখিয়ে গত বছরের ২ জানুয়ারী আনুমানিক সকাল ১০ টার দিকে তার ঘরে নিয়ে প্রথমে ধর্ষণ করে। সেই থেকে আগষ্ট মাস পর্যন্ত মেয়েটি একাধিকবার ঐ লম্পট কর্তৃক ধর্ষণের শিকার হয়। ২৯ আগস্ট মেয়েটি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তার মা বাবা মেয়েটিকে নগরীর ফুলবাড়িগেট মমতা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। ঐ ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মমতাজ রফিক মেয়েটির বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে তাঁর বাবা মাকে জানান, মেয়েটি ৭ মাসের অন্তঃসত্ত্বা। ঘটনাটি জানাজানি হওয়ার পর এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ