Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার দৌলতপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৭:১১ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে এক ব্যক্তিকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর তার মরদেহ রশি দিয়ে একটি আম গাছের সাথে ঝুলিয়ে রেখে গেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকালে উপজেলার দৌলতপুর ইউনিয়নের দাড়ের পাড়া গ্রাম থেকে দৌলতপুর থানা পুলিশ মফিদুল ইসলাম (৫২) নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

নিহত মফিদুল দাড়ের পাড়া গ্রামের মৃত সামু মণ্ডলের ছেলে। পেশায় তিনি একজন ঘটক ছিলেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, বুধবার সকালে এলাকার লোকজন মফিদুলের রক্তাক্ত মরদেহ বাড়ি থেকে ৪-৫শ গজ দূরে একটি আম গাছের সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

ওসি নাসির উদ্দিন আরও জানান, নিহতের ছেলে সাগরের দুটি বিয়েকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে ছেলের শ্বশুর বাড়ির লোকজনের সাথে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। পারিবারিক দ্বন্দ্বের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে পুলিশ এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ