Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাসা ছাড়ার নোটিশ পেয়ে ক্ষোভ প্রকাশ করলেন পরীমনি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫৮ পিএম

বনানী থানার মাদক মামলায় জামিন পেয়ে কারাগার থেকে মুক্ত হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। বুধবার (০১ সেপ্টেম্বর) কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে দীর্ঘ প্রায় এক মাস পর বাসায় ফিরেছেন তিনি। তবে ফিরেই বাসা ছাড়ার নোটিশ দেখেছেন তিনি। বিষয়টি পরীমনি নিজেই জানিয়েছেন।

কারাগার থেকে ঘরে ঢোকার পর ফ্ল্যাট ছাড়ার নোটিশ দেখতে পেয়ে তিনি ক্ষোভও প্রকাশ করেছেন। এ প্রসঙ্গে পরীমনি গণমাধ্যমকে বলেন, ‘এখন কি তাহলে আমার বসবাসের অধিকারটা পর্যন্ত কেড়ে নিচ্ছে ওরা? ওরা যা চেয়েছিল, তাই কি হচ্ছে? আমি তাহলে ঢাকা ছেড়ে চলে যাব, নাকি দেশ ছেড়ে চলে যাব? এখন এই মুহূর্তে আমাকে কে বাসা খুঁজে দেবে?’ এই নোটিশ আরো চারদিন আগে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। ওই ফ্ল্যাটে পরীমনির সঙ্গে তার বয়স্ক নানা থাকেন বলেও জানান তিনি।

গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) জামিন পান পরীমনি। ৫০ হাজার টাকা মুচলেকায় পুলিশ রিপোর্ট দেওয়ার আগ পর্যন্ত তাকে জামিন দেওয়া হয়। গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেপ্তার করে র‌্যাব। রিমান্ডের সময়সীমা বাদে কাশিমপুর কারাগারে ১৯ দিন ছিলেন আলোচিত এই নায়িকা।



 

Show all comments
  • Hafiz ২ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৭ এএম says : 0
    Potita ke basha vara na deoa tai valo. Era shomaj nostokari kit
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ