Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্বামীসহ প্রধান শিক্ষক কারাগারে

কলাপাড়ায় হত্যা চেষ্টা মামলা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

কলাপাড়ায় প্রাথমিকের নারী প্রধান শিক্ষিক মোসা. দিলারা পারভিনকে ফৌজদারী অপরাধে জড়িত থাকার অভিযোগে তার স্বামীসহ কারাগারে প্রেরণ করেছেন আদালত। গতকাল দুপুরে কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শোভন শাহরিয়ারের আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ প্রদান করেন। প্রধান শিক্ষিকা দিলারা পারভিন পাটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত রয়েছেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, চম্পাপুর ইউনিয়নের মাছুয়াখালী গ্রামের মৃত হামজেদ আলী মৃধার স্ত্রী মোসা. ছালেহা বেগম জমি নিয়ে বিরোধের জেরে তার পুত্র মোজাম্মেল মৃধাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে দিলারা বেগম ও তার স্বামী শাহজাহান প্যাদাসহ ১৭ জনের বিরুদ্ধে আদালতে গত ৮ আগস্ট মামলা দায়ের করেন। আদালত সংশ্লিষ্ট চিকিৎসককে জখমীর সনদ পাঁচ কার্যদিবসের মধ্যে আদালতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। এরপর জখমীর সনদ পর্যালোচনায় আদালত দিলারা ও তার স্বামীসহ ৮ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। গতকাল ওয়ারেন্টভুক্ত প্রধান শিক্ষিকা তার স্বামীসহ আদালতে জামিন চাইতে এলে আদালত চারজনের জামিন আবেদন না মঞ্জুর করে তাদের জেলহাজতে প্রেরণ করেন।

আদালতে আসামিপক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট মো. সাইদুর রহমান ও অ্যাডভোকেট নাথুরাম ভৌমিক এবং বাদীপক্ষে অ্যাডভোকেট মো. নুরুজ্জামান সিকদার। আদালতের বেঞ্চ সহকারী মো. ফেরদৌস মিয়া এ আদেশের সত্যতা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান শিক্ষক কারাগারে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ