Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরে ছুরিকাঘাতে চালক খুন

বাস ডাকাতিতে বাধা

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রংপুরের পীরগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে মুনছুর আলী নামে এক বাসচালকের মৃত্যু হয়েছে। এসময় বাসের সুপারভাইজার ও হেলপারকেও মারধর করা হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বিটিসি চম্পাগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাসচালকের ঠিকানা এখনো জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, ডাকাত দলের সদস্যরা ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে যাত্রী সেজে ওঠে রাত ৪টার দিকে পীরগঞ্জের ধাপের হাট এলাকায় পৌঁছালে বাসটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। এসময় ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের কাছ থেকে টাকা, মোবাইল ও মালামাল লুট করতে গেলে বাসের চালক তাদের বাধা দেন। এক পর্যায়ে ডাকাতরা তাকে মারপিট ও ছুরিকাঘাত করে। এসময় বাসের হেলপার ও সুপারভাইজার এগিয়ে এলে তাদেরও মারপিট করে।

পরে ডাকাতরা বিটিসি চম্পাগঞ্জ এলাকায় নেমে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধার করেন এবং গুরুতর আহত অবস্থায় বাসচালক, হেলপার ও সুপারভাইজারকে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক বাসচালক মনছুর আলীকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে চালক খুন

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ