Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যক্তিগত ছবি হাতিয়ে চাঁদা আদায় : গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৬ এএম

ল্যাপটপ ঠিক করে দেয়ার সময় ল্যাপটপ থেকে ব্যক্তিগত ছবি কৌশলে হাতিয়ে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের হুমকি দিয়ে চাঁদা আদায়ের অভিযোগে মো. কামরুজ্জামান নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অবস্থিত র‌্যাব-১১ সদর দফতরে বুধবার দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কোম্পানি অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা এ তথ্য জানান। গত মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর বনানী এলাকা থেকে মো. কামরুজ্জামানকে গ্রেফতার করা হয়। সে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানার সোনাহাট এলাকার ফজলুল হকের ছেলে।
র‌্যাব জানান, গ্রেফতারকৃত আসামি মো. কামরুজ্জামান ভ‚ক্তভোগীর ল্যাপটপ ঠিক করে দেয়ার সময় তার ল্যাপটপ থেকে ব্যক্তিগত ছবি কৌশলে হাতিয়ে নেয়। পরে সে চাঁদা দাবি করে।
একপর্যায়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা গ্রহণ করে। পরে সে বাকি টাকার জন্য চাপ দেয়।
পরে ওই ভূক্তভোগী র‌্যাব-১১ তে অভিযোগ করলে মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর বনানী এলাকা থেকে মো. কামরুজ্জামানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ