Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নেতাকর্মীদের ভোট কেন্দ্রে না যাওয়ার নির্দেশ দিলো সিলেটে জেলা বিএনপি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৯ পিএম

সিলেট-৩ আসনের উপনির্বাচনে দলের নেতাকর্মীদের ভোট কেন্দ্রে না যাওয়ার নির্দেশ দিয়েছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার। দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের এই বার্তাটি পৌঁছে দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, এই সিদ্ধান্ত আমাদের দলের চূড়ান্ত সিদ্ধান্ত। গতকাল বুধবার বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।


জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে, জেলা আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সলের সঞ্চালনায় নগরীর সোবহানীঘাটস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহবায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, মঈনুল হক চৌধুরী, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, ফখরুল ইসলাম ফারুক, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মাজহারুল ইসলাম ডালিম, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম, শামীম আহমদ, বিএনপি নেতা ডা: আব্দুল গফুর মঈনুল হক, লায়েস আহমদ, জেলা মহিলা দলের সভানেত্রী সালেহা কবির শেপি, আব্দুল মালেক, আব্দুল লতিফ খান, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, জেলা শ্রমিক দলের সহ-সভাপতি ফরিদ আহমদ, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য লিটন আহমদ, সদর উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাসনাত, জেলা ছাত্রদলের সহ-সভাপতি জহিরুল ইসলাম রাসেল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুতাকাব্বির চৌধুরী সাকি, যুগ্ম সম্পাদক দুলাল রেজা, মো: আব্দুল্লাহ, রফিয়ান আহমদ সবুজ, আবুবকর সিদ্দিকী। বিএনপি নেতা ইলিয়াস মেম্বারের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আজির উদ্দিন চেয়ারম্যান, আব্দুল হাকিম চৌধুরী, জালাল উদ্দিন চেয়ারম্যান, কামরুল হাসান শাহীন,সুরমান আলী, লিলু মিয়া, আব্দুস সবুর, আল মামুন খান, হাবিবুর রহমান হাবিব, এডভোকেট আহমদ রেজা, তফজ্জুল হোসেন, শাহ মাহমুদ আলী, মো: শাহপরান, ছালিক আহমদ চৌধুরী, এনামুল হক মাক্কু, হেলাল আহমদ, সিরাজ উদ্দিন, ইসলাম উদ্দিন, নজরুল হোসেন, মনিরুল ইসলাম তুরন, আজাদ মেম্বার, আখতার হোসেন জাহেদ, আতাউর রহমান, মুহিবুর রহমান মহিব, আশরাফুল আলম বাহার, শাহ আব্দুল মুকিত, আব্দুল হাই মাসুক, আতাউর রহমান আতা, ডা: এনামুল হক, জসিম উদ্দিন, রফিকুল ইসলাম, নজরুল ইসলাম, ফুরকান আলী, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম রুমেল, মাহফুজউস সামাদ, আলী আহমদ আলম, মকসুদুল করিম নোহেল, রেজওয়ান আহমদ, ওসমান গনি, মতিউর রহমান আফজল, বাবর আহমদ রনি, এডভোকেট শাহজাহান সিদ্দিকী, আব্দুল করিম তাজুল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ইমাম উদ্দিন, সৈয়দ সরওয়ার রেজা, রজব আহমদ, জাহাঙ্গীর মিয়া, সদস্য জাকির হোসেন, দুলাল আহমদ, জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম জীবন, মহিলা দল নেত্রী পলিনা রহমান, ফাহিমা চৌধুরী কুমকুম, মিলি বেগম, আম্বিয়া বেগম, ছাত্রদল নেতা কামরান আহমদ, সুহেদুল ইসলাম সুহেদ, জাবেদুর রহমান, আফজাল হোসেন, রেদওয়ান আহমদ, সজিবুর রহমান, জামাল আহমদ, রুবেল আহমদ শান্ত, খালেদুর রহমান সানি, জয়নাল আবেদীন রাহেল প্রমূখ। সভায় বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থ্যতা ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। সভায় প্রয়াত অর্থমন্ত্রী এম সাইফুর রহমান, সাবেক এমপি খন্দকার আব্দুল মালিক, মরহুম এম এ হক, সাবেক এমপি দিলদার হোসেন সেলিম সহ মৃত্যুবরণকারী সিলেটের সকল নেতৃবৃন্দকে শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় ও মাগফেরাত কামনা করা হয়। এছাড়া সভা থেকে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান দাবী করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ