Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিশিষ্ট আলেম মাওলানা সৈয়দ মাসউদ আহমদের জানাযায় সর্বস্তরের মানুষের ঢল

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫১ পিএম

মৌলভীবাজারের ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান “জামেয়া দ্বীনিয়া” মৌলভীবাজারের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল, বিশিষ্ট আলেমে দ্বীন, পশ্চিম ধরকাপন এলাকার বাসিন্দা আলহাজ্ব মাওলানা সৈয়দ মাসউদ আহমদ গত রাত সোয়া ৪ ঘটিকায় সিলেট উইম্যান্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। প্রথমে নিউমোনিয়ায় আক্রান্ত্র হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসা চলাকালে পরীক্ষায় করোনা ধরা পড়ে। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও ছাত্রশিক্ষক রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাযা ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকার সময় হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) পৌর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। পরে তাকে পশ্চিম ধরকাপন এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মাওলানা সৈয়দ মাসউদ আহমদের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়মীলীগের সভাপতি নেছার আহমদ, সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর সভার মেয়র মোঃ ফজলুর রহমান।

নামাজে জানাজায় বিভিন্ন মাদ্রসার ছাত্র-শিক্ষক, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের মানুষ ঢল নামে প্রখ্যাত আলেম দ্বীন ও ইসলামের খেদমতকারীকে এক নজর দেখার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ