Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বরগুনায় ইউপি চেয়ারম্যানসহ ২৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৬ পিএম

বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের শিয়ালিয়া গ্রামের সিদ্দিক মাঝি নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে বরগুনার ইউপি চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কেএম সফিকুজ্জামান মাহফুজসহ ২৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বরগুনার মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলাটি দায়ের করেন নিহত সিদ্দিক মাঝির কন্যা হালিমা বেগম। মামলাটি আমলে নিয়ে ১৬ অক্টোবরে মধ্যে ময়না তদন্তসহ সুরাতহাল প্রতিবেদন আদালতে দাখিল করার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন বরগুনার মুখ্য বিচারিক হাকিম মাহবুব আলম। মামলায় প্রধান আসামী করা হয়েছে চেয়ারম্যানের চাচা শশুর নজরুল ইসলামকে।

সিদ্দিক মাঝি নলটোনা ইউনিয়নের শিয়ালিয়া গ্রামের মৃত আতাহার মিয়ার পূত্র।

মামলায় অভিযোগ করা হয় ইউনিয়ন চেয়ারম্যান সফিকুজ্জামান মাহফুজের নির্দেশে তার চাচা শশুর নজরুল চৌধুরী এই ঘটনা ঘটিয়েছে।

সিদ্দিক মাঝির কন্যা হালিমা বেগম মামলার বর্ণনায় অভিযোগ করেন, আমার পিতার সাথে চেয়ারম্যানের চাচা শশুরের আর্থিক বিরোধ ছিল। ৫ দিন পূর্বে তাকে ধরে নিয়ে ৪ ঘন্টা নির্যাতন করে ছেড়ে দেয়। ঘটনার দিন ১২টায় আমার বাবা ফোন দিয়ে জানান ওরা আমাকে মেরে ফেলল আমাকে বাচা। আমরা ছুটে গিয়ে তাকে রাস্তার উপর অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ২ টা ৪০ মিনিটে হাসপাতালে ভর্তি করি ৩ টার দিকে তিনি মারা যায়।

অভিযোগ প্রসঙ্গে চেয়ারম্যান কেএম সফিকুজ্জামান মাহফুজ বলেন, 'সিদ্দিক মাঝির মেয়েরা নির্বাচনে হেরে যাওয়া প্রতিপক্ষের শেখানো কথা বলছে। মূলত আমার চাচা শ্বশুর টাকা পাবে তার কাছে। চাচা শশুর আমার কাছে এ বিষয়ে অভিযোগ দিলে সিদ্দিক ফকির সময় নিয়েছে। আমি এলাকায় ছিলাম না কি হয়েছে বলতে পারবো না।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ