Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নান্দাইলে বিএনপির ‘করোনা হেল্প সেন্টার’ উদ্বোধন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৫ পিএম | আপডেট : ৮:৩১ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ‘করোনা হেল্প সেন্টার’ উদ্বোধন করেছে স্থানীয় উপজেলা ও পৌর বিএনপি। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে স্থানীয় পৌর সভার বাজার এলাকায় এ হেল্প সেন্টার উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি নেতা বিগ্রেডিয়ার জেনারেল (অব:) ড. একেএম শামছুল ইসলাম পিএসসিজি। এ সময় পৌর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র এএফএম আজিজুল ইসলাম পিকুলের সভাপতিত্বে এবং বিএনপি নেতা পল্লব রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারন সম্পাদক নজরুল ইসলাম ফকির, উপজেলা বিএনপি নেতা আনোয়ার হোসেন মাষ্টার, জসিম উদ্দিন, শহিদুল ইসলাম, মোখলেছুর রহমান মুক্তা প্রমূখ। এ সময় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনপি নেতারা জানান, করোনা হেল্প সেন্টারে অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার ও ঔষধ সেবা প্রদানের ব্যবস্থা রয়েছে। যে কোন করোনা রোগীকে এ সেবা বিনামূল্যে প্রদান করা হবে।

এর আগে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় অংশগ্রহণ করেন নান্দাইল উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ