Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে দেশীয় পাইপগানসহ আটক ১

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫১ পিএম

বাগেরহাটে দেশীয় পাইপগানসহ জিয়াদ গাজী (২০) নামের ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোররাতে রামপাল উপজেলার কৈগরদাসকাঠি গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক জিয়াদ গাজী রামপাল উপজেলার কৈগরদাসকাঠি গ্রামের মোঃ মনসুর গাজীর ছেলে।

খুলনা র‌্যাব-৬ সূত্রে জানা গেছে, র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল বাগেরহাট জেলার রামপাল উপজেলায় মাদকদ্রব্য উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারের লক্ষ্যে অপারেশন ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কৈগরদাসকাঠি গ্রামে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আভিযানিক দলটি কৈগরদাসকাঠি গ্রামের হান্নান শেখের বাড়ি অভিযান চালিয়ে জিয়াদ গাজীকে আটক করে।

এ সময় তার কাছ থেকে ১টি ১২ বোর দেশীয় একনলা পাইপ গান, ১টি কার্তুজ, ১টি মোবাইল ফোন উদ্ধার করে। আটককৃত জিয়াদ গাজীর বিরুদ্ধে রামপাল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট

১০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ