Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের ‘মির্জিয়া’ এবং ‘তুতাক তুতাক তুতিয়া’ চলচ্চিত্র দুটি মুক্তি পাচ্ছে আগামীকাল।
সিনেস্তান ফিল্ম কোম্পানি প্রাইভেট লিমিটেড এবং রাকেশ ওমপ্রকাশ মেহরা পিকচার্সের ব্যানারে লোককাহিনী-ভিত্তিক রোমান্স ড্রামা ‘মির্জিয়া’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন পি.এস ভারতী মেহরা, রোহিত খাট্টার, রাজীব ট্যান্ডন এবং রাকেশ ওমপ্রকাশ মেহরা। চলচ্চিত্রটিতে রাকেশ ওমপ্রকাশ মেহরার পরিচালনায় অভিনয় করেছেন হর্ষবর্ধন কাপুর, সায়ামি কের, আর্ট মালিক, অনুজ চৌধরি, কে কে রায়না এবং ওম পুরি। এটি অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধনের অভিনয়ে অভিষেক। সঙ্গীত পরিচালনা করেছেন লয় মেন্ডনসা, এহসান নুরানি এবং শঙ্কর মহাদেবন। পাঞ্জাবের বিয়োগাত্মক লোক কাহিনী ‘মির্জা সাহিবান’-এর কাহিনী অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে।
তিন ভাষায় নির্মিত ‘তুতাক তুতাক তুতিয়া’র হিন্দি সংস্করণটি মুক্তি পাচ্ছে শক্তি সাগর প্রডাকশন্স, প্রভু দেবা স্টুডিওস এবং পূজা এন্টারটেইনমেন্ট ইন্ডিয়া লিমিটেডের ব্যানারে। হরর কমেডিটির হিন্দি সংস্করণ প্রযোজনা করেছেন বাসু ভাগনানি এবং সোনি সুদ।  বিজয়ের পরিচালনায় প্রধান তিনটি ভূমিকায় অভিনয় করেছেন তামান্না, প্রভু দেবা, সোনি সুদ। অতিথি হিসেবে অভিনয় করেছেন এশা গুপ্ত, এমি জ্যাকসন এবং ফারাহ খান। সঙ্গীত পরিচালনা করেছেন সাজিদ ও ওয়াজিদ। এক প্রতিষ্ঠিত অভিনেতা আর এক জুনিয়র অভিনেতার গল্প যাদের অভিন্ন সমস্যা তাদের স্ত্রীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ