Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আগ্নেয়াস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বগুড়ায় আগ্নেয়াস্ত্রসহ ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাত পৌনে ১১টার সময় শহরের মাটিডালি-বানানী দ্বিতীয় বাইপাসের একটি খাবার হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন আব্দুল করিম মন্ডল (২৬), আনজু (৩৫), মোস্তাক মিয়া ওরফে মোর্চ্চা (৪৯), কার্তিক (২৪) ও সুজন চন্দ্র দাস (২২)।

গ্রেফতারকৃদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, ২টি তাজা কার্তুজ (১টি লাল ও ১টি কালো), একটি চাইনিজ চাপাতি (যার দৈর্ঘ্য ১২.৫ ইঞ্চি), ১টি বার্মিজ চাকু (যার দৈর্ঘ্য ১০ ইঞ্চি), একটি গ্রিল কাটার মেশিন (হেভী কাতানী), মানুষকে বেঁধে রাখার ৩০ হাত রশি, ১টি স্কচটেপ, ১টি মানকি টুপি উদ্ধার করা হয়। গতকাল জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।পুলিশ সুপার আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ