Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নারী সেজে মোবাইল চুরি, চট্টগ্রামে দুই যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৮ পিএম

এবার চট্টগ্রাম শহরে নতুন ধরণের চোরের সন্ধান পেয়েছে পুলিশ। এর আগে সাম্প্রতিকালে এরকম ঘটনা ঘটেনি। নগরীতে নারী সেজে মোবাইল চুরির করছে কয়েক যুবক।

জানা যায়, চট্টগ্রাম নগরের পাহাড়তলী এলাকায় নারী সেজে মোবাইল চুরির ঘটনায় জড়িত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চারটি চোরাই মোবাইল জব্দ করা হয়। গ্রেফতাররা হলেন- মো. জাকারিয়া (২২) ও মো. আমির আহাম্মদ (৩৮)।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ জানায়, ২২ আগস্ট দিনগত রাত ৩টা থেকে ৫টার মধ্যে এক যুবক নারীর পোশাক পরে চারটি মোবাইল চুরি করে। ঘটনাস্থলের ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসিটিভি) ফুটেজ দেখে ওই যুবককে শনাক্ত করা হয়।

এ ঘটনায় বুধবার (১ সেপ্টেম্বর) পাহাড়তলী থানায় একটি মামলা রুজু হয়। ওইদিনই অভিযান চালিয়ে একটি চোরাই মোবাইলসহ জাকারিয়াকে গ্রেফতার করে পুলিশ। তার দেওয়া স্বীকারোক্তিতে পরদিন (বৃহস্পতিবার) তিনটি চোরাই মোবাইলসহ মো. আমির আহাম্মদকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সতত্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী গ্রেফতার

২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ