Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইন্দুরকানীতে বৈদ্যুতিক সর্টসার্কিটে আগুন লেগে দোকান পুড়ে ছাই

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৮ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে বৈদ্যুতিক সর্টসার্কিটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার ইন্দুরকানী সদর বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক সর্টসার্কিটের মাধ্যমে আগুন লেগে ফয়সাল কসমেটিক ও রাকিব মুদি দোকানের গোডাউন ঘর সহ ২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ফয়সাল কসমেটিক এর পাশে থাকা ফরিদ হোসেনের কাপড়ের দোকানের ব্যাপক ক্ষতি হয় । মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। তাৎক্ষনিক ইন্দুরকানী ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও স্থানীয়ও লোকজনের সহায়তায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রানে আনেন । এ সময় উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেছা খানম ও ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির ঘটনা স্থলে পরিদর্শন করেন ।

ইন্দুরকানী ফায়ার সার্ভিস ইনচার্জ নুরুজ্জামান জানান, আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে আসি ও সকলের সহযোগীতায় আগুন নিভাতে সক্ষম হই । তবে বাজারে ফুটপাতে তাবু টানিয়ে দোকান নিয়ে বসাই আমাদের গাড়ী নিয়ে ঢুকতে সমস্যা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ