Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নাটোরে ডোপ টেস্টে ৮ জন সনাক্তের পর আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৩ পিএম

নাটোরে মাদক বিরোধী অভিযানে ৮ জনকে ডোপ টেস্ট করে মাদকের উপস্থিতি পাওয়ায় তাদেরকে আটক করেছে র‌্যাব-৫। পরে তাদের নামে নাটোর সদর থানায় মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলার সদর থানাধীন চাঁদপুর গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো কান্দিভিটা এলাকার মৃত আতাউর রহমানের ছেলে আশরাফুল ইসলাম (৩৫), দক্ষিণ পটুয়া পাড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে আমিরুল ইসলাম (৬৩), বড় হরিশপুরের শাহজাহান আলীর ছেলে সুজন (২৪), বালুচড়া এলাকার আব্দুল লতিফ ভূইঁয়ার ছেলে আহসান হাবিব (৩৪), হরিশপুর বাইপাস (গুনারী গ্রাম) এলাকার আমিরুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (৩০), মৃত নুরুল ইসলামের ছেলে সোহেল খান (৪২), সদর উপজেলার লোচনগড় গ্রামের মৃত নুরল ইসলাম নুরুর ছেলে রকি (২৩) ও সানোয়ার শেখের ছেলে আলিরাজ ইসলাম (২৫) কে আটক করে।
ডসপিসি-২ নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় একটি অপারেশন দল বৃহস্পতিবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন চাঁদপুর গ্রামস্থ এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে মাদক সেবনরত অবস্থায় ৮ জন মাদকসেবীকে আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে ডোপ টেস্টে ওই ৮ জনের শরীরে পজেটিভ হওয়ায় তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে মাদক সেবন করেছে বলে উপস্থিত সকলের সামনে স্বীকার করেছে।
উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ