Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

যশোরের চৌগাছায় সংঘর্ষে একজন নিহত, আহত ২

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৩ পিএম

যশোরের চৌগাছায় পূর্ববিরোধের জের ধরে চাচতো ভাই ও ভাতিজাদের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও দু’জন আহত হয়েছেন। শুক্রবার যশোরের চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের দুর্গাবরকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইমামুল মন্ডল (৩৫) ওই গ্রামের মতিয়ার রহমানের ছেলে। আহতরা হলেন, ইমামুলের চাচতো ভাই আহম্মদ আলী মন্ডলের ছেলে রবিউল ইসলাম মন্ডল ও কামাল হোসেন মন্ডল।
যশোর পুলিশের মুখপাত্র গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপন কুমার সরকার জানান, ফুলসারা ইউনিয়নের দুর্গাবরকাঠি গ্রামের মতিয়ার রহমানের বাড়িতে পূর্ব বিরোধের জের ধরে হামলা চালায় তার ভাই আহম্মদ আলী মন্ডলের ছেলে রবিউল ইসলাম মন্ডল, কুরবান মন্ডল ও কামাল মন্ডল এবং রবিউল মন্ডলের ছেলে শান্ত মন্ডল। এসময় দু’পক্ষের মধ্যে মারামারি শুরু হলে মতিয়ার রহমান ও তার ছেলে ইমামুল মন্ডল আহত হন। আহত ইমামুলকে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। শারিরীক অবস্থার অবনতি হাওয়ায় তাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। যশোর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমামুল হাসান মৃত্যুবরণ করেন। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।
এদিকে, হামলাকালে দু’পক্ষের মারামারিতে রবিউল মন্ডল ও কামাল মন্ডলও আহত হন। তাদেরকেও যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ জানান, পূর্ব বিরোধের জের ধরে চাচতো ভাই ও ভাতিজাদের হামলায় এই মৃত্যুর ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ