Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে বিক্ষুব্ধ পুরান ঢাকাবাসী ব্যানারে মেয়র তাপসের কুশপুত্তলিকা দাহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৭ পিএম

পুরান ঢাকায় ডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যর্থতার অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপসের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। ‘বিক্ষুব্ধ পুরান ঢাকাবাসী’ ব্যানারে শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন থেকে এই দাহ করা হয়।

‘ডেঙ্গু নিয়ন্ত্রণে মেয়র তাপসের সীমাহীন ব্যর্থতার প্রতিবাদ’ সংবলিত ব্যানার নিয়ে মানববন্ধনে অংশ নেন তারা। এ সময় তারা প্রেসক্লাবের রাস্তায় মেয়র তাপসের কুশপুত্তলিকা জ্বালিয়ে দেন। এতে বক্তারা বলেন, করোনার এই সময়ে রাজধানীতে ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়া মেনে নেওয়া যায় না। সরকারের কোটি কোটি টাকা বরাদ্দ থাকার পরও সঠিক সময়ে পদক্ষেপ না নেওয়ায় আজ এই অবস্থা। শিশু-বৃদ্ধ সবাই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যাচ্ছে। এর দায় ব্যর্থ সিটি করপোরেশন কর্তৃপক্ষকে নিতে হবে।



 

Show all comments
  • মোঃ আকতার হোসেন মীর ৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৯ পিএম says : 0
    ঢাকা বাসির সাথে আমিও একসুরে বলছি এই মেয়র মশা নিধনে পুরোপুরি ব্যর্থ । মানুষকে মশা কামড়াচেছ আর উনি তামাশা করছেন ।
    Total Reply(0) Reply
  • robiul alam ৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৬ পিএম says : 0
    bortoman jonogoner bute nibachito hoyni ti jonogoner proti tader kuno somo bedona ni. ti but churder dara desh jati nirapod na. onnayon hosse bidesi rindiye onnayon diye durniti chapa dewa jayna? 2o lak takar coved tested machine bosate parena jara oder muke onnayoner buli bemanan. uae hosse 2nd bangladeshi probasi dollar r jugandata aj uae probasira jete parsena nepal pakistan coved test machine bosiyese. amader desh bag batura cholse bosiye koto luta jabe ti deri hosse.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ