Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

আবুধাবিতে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৯ পিএম

আরব আমিরাতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। গত বুধবার রাতে আবুধাবি মদিনা জায়েদ ইব্রাহিম রেস্টুরেন্ট হলরুমে আরব আমিরাত প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন আবুধাবি শাখার উদ্বোধন ও বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রবাসী পরিবার ওয়ার্ল্ড অনলাইন আবুধাবী শাখার সভাপতি মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে এস, কে সুলতানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন অনলাইন গ্রুপের সাংগঠনিক সম্পাদক মহিলা নেত্রী কাজল মির্জা। বিশেষ অতিথি ছিলেন অনলাইন বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন সাধারণ সম্পাদক ফরিদ আহমদ। সহ-সাধারণ সম্পাদক হান্নান মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ জলিল, সিনিয়র সদস্য জুবের আহমদ, মহিলা সম্পাদিকা রত্না আক্তার, সিনিয়র সদস্য বাহার মির্জা, মোহাম্মদ তারেক, স›দ্বীপ ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ রুবেল, মোহাম্মদ সুয়েদসহ আরো অনেকে।

অনুষ্ঠানে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন প্রবাসী বিএনপির পরিবার ওয়ার্ল্ড অনলাইনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ শাহজালাল (সাজু)। টেলিকনফারেন্সে আরো বক্তব্য রাখেন ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক ওয়ার্ড কাউন্সিলর জাতীয়তাবাদী মহিলা দলের যুগ্ন সম্পাদক রাবেয়া আলম।

সভায় বক্তারা বলেন, বিএনপি মাটি, মানুষ ও দেশের উন্নয়নে রাজনীতি করে। এই দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশি জাতীয়তাবাদের চেতনায় উজ্জীবিত হয়ে বিএনপি গঠন করেন। বিএনপি দেশের অর্থনৈতিক- সামাজিক উন্নয়ন ও গণতন্ত্রকে মুক্ত করতে এবং দেশের দু:সময়ে বিএনপি সবসময় মানুষের পাশে ছিলেন এবং থাকবেন।
অনুষ্ঠানে সম্মিলিতভাবে কেক কেটে দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠান শেষে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বিশ্ববাসীকে করোনা থেকে মুক্তির জন্য দোয়া করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল জলিল।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ