Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাপার প্রার্থীর বিরুদ্ধে ভোট ক্রয়ে টাকা বিতরণের অভিযোগ নৌকার হাবিবের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৫ পিএম

ভোটারদের অবৈধভাবে টাকা বিতরণের অভিযোগ উঠেছে সিলেট-৩ আসনে উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিকের বিরুদ্ধে। ওই আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব সিলেট-৩ আসনে উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম বরাবরে এক লিখিত পত্রে দায়ের করেন এ অভিযোগ।

আজ (শুক্রবার) আওয়ামীলীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের পক্ষে এ অভিযোগ দায়ের করেন তার প্রধান নির্বাচনী এজেন্ট। অভিযোগ পত্রে বলা হয়- সিলেট-৩ আসনের উপনির্বাচনের এলাকা বালাগঞ্জের বিভিন্নস্থানে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে লাঙ্গল প্রতীকের প্রার্থী আতিকুর রহমান স্বয়ং ও তার পক্ষের কর্মীগন ভোটারদের মধ্যে গতকাল বৃহস্পতিবার সারাদিন ও রাতব্যাপী নগদ অর্থ বিতরণ করেন। আ’লীগের প্রার্থী হাবিবুর রহমান তার সমর্থক ও সাধারণ জনগণের মাধ্যমে এ খবর পান বলে ওই পত্রে উল্লেখ করা হয়। অর্থের বিনিময়ে ভোট ক্রয়ের বিরুদ্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ