Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেটে প্রেম নিয়ে সংঘর্ষ, নিহত ১ আহত ১৫, আটক ৬

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৩ পিএম

সিলেটর গোলাপগঞ্জে প্রেম নিবেদন সংক্রান্ত মতবিরোধে ঘটেছে এক সংঘর্ষেও ঘটনা। এতে নিহত হয়েছেন সত্তরোর্ধ এক ব্যক্তি। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলার ফুলবাড়ী পূর্বপাড়া গ্রামে উচাবাড়ী মসজিদ প্রাঙ্গণে ঘটে ঘটনাটি। স্থানীয় লোকজন ও থানা পুলিশ সূত্র জানায়, ওই এলাকার মরহুম তফই আলীর পূত্র আসাদ আলীর (২৩) সাথে একই এলাকার তছির আলীর কন্যা (১৮) এর সাথে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। এনিয়ে উভয় পক্ষের স্বজনদের মধ্যে বিরাজ করে মিশ্র প্রতিক্রিয়া।

বৃহস্পতিবার রাতে উচাবাড়ী মসজিদ প্রাঙ্গণ দিয়ে আসাদ আলী যাওয়ার পথে মেয়ের স্বজন তার গতিরোধ করে ওই বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় মরহুম আওলাদ আলীর পূত্র ছলমান আলী (৭১) নামে ছেলে পক্ষের সত্তরোর্ধ এক বৃদ্ধ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫জন লোক আহত হন বলে নিশ্চিত করেছে স্থানীয় সূত্র। এর মধ্যে আফতাব আলী (৫০) ও লায়েক আহমদ (৩০) নামে আহত দুইজন পুলিশ পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা চলছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা. নুপুর চক্রবর্তী।

গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বলেন, এঘটনায় আটক করা হয়েছে ৬জনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ