Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ভাসানচর থেকে সাঁতার কেটে পালাতে গিয়ে রোহিঙ্গা কিশোর আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:৫২ পিএম

হাতিয়া উপজেলার ভাসানচর থেকে সাঁতার কেটে পালানোর সময় সন্দ্বীপের বাংলাবাজার ঘাট থেকে এক রোহিঙ্গা কিশোরকে আটক করেছে সন্দ্বীপ কোস্টগার্ড।

শুক্রবার দুপুর ৩ টার দিকে সন্দ্বীপ কোস্টগার্ড ভাসানচর কোস্টগার্ডের কাছে ওই রোহিঙ্গা কিশোরকে হস্তান্তর করে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে স›দ্বীপ উপজেলার সারিকাইত ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রেদোয়ান (১৫) ভাসানচরের ৬৫ নম্বর ক্লাস্টারের কে ৭-৮ নম্বর কক্ষের আবুল ফয়েজের ছেলে।

ভাসানচর ক্যাম্প-ইন-চার্জ অনিক চৌধুরী বলেন, রেদোয়ান ভাসানচরের ৩ নম্বর খাল দিয়ে সাঁতার কেটে নদী পার হয়ে স›দ্বীপের বাংলাবাজার ঘাটে ওঠেন। সেখান থেকে চট্টগ্রাম হয়ে কক্সবাজারের কুতুপালং যেতে চেয়েছিলেন। এ সময় সন্দ্বীপ কোস্টগার্ড তাকে আটক করে। পরে তাকে ভাসানচর কোস্টগার্ডের কাছে হস্তান্তর করে।

তিনি আরও জানান, গতকাল রেদোয়ানের বাবা-মা তার নিখোঁজ হওয়ার বিষয়টি আমাদেরকে মৌখিকভাবে অবহিত করেছিল। নাবালক হওয়ায় আজ সন্ধ্যায় মুচলেকা নিয়ে, তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা আটক

১৮ সেপ্টেম্বর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ