Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রাজধানীর শাহবাগে ছুরিকাঘাতে নিহত ২

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

পুলিশ বলছে ভাসমান মাদকসেবী
স্টাফ রিপোর্টার : রাজধানীতে ছুরিকাঘাতে হাবিব (৪০) ও মোতালেব নামে দুই ব্যক্তি নিহত হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাবিবের মৃত্যু হয়। আর মোতালেবের লাশ রমনা পার্কের সামনের ওভার ব্রিজ থেকে উদ্ধার করা হয়েছে।
পুলিশের ভাষ্য, শাহবাগে ভাসমান মাদকাসক্ত তিন ব্যক্তির মধ্যে গত মঙ্গলবার রাতে বাকবিত-া হয়। একপর্যায়ে একজনের ছুরিকাঘাতে অন্য দুজন আহত হন। পরে আহত দুজন মারা যান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, গত মঙ্গলবার রাত ১২টার দিকে রমনা পার্ক থেকে হাবিবকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত তিনটার দিকে তাঁর মৃত্যু হয়। গতকাল বেলা ১১টার দিকে শাহবাগ থেকে মোতালেবকে মৃত অবস্থায় আনা হয়।
পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মো. মারুফ হোসেন সরদার বলেন, গত মঙ্গলবার রাতে শাহবাগে মাদকসেবন নিয়ে হাবিব, মোতালেব ও সোহেলের মধ্যে বিবাদ হয়। হাবিবকে ছুরিকাঘাত করেন সোহেল। মোতালেব বাধা দিলে তাঁকেও ছুরিকাঘাত করা হয়। ঘটনার পর তিনজন বিভিন্ন দিকে সরে পড়েন। ছুরিকাঘাতে আহত হাবিব ও মোতালেবের মৃত্যু হয়। সোহেলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, খুনিকে ধরার চেষ্টা চলছে।
নিহতদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।