Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বসুন্ধরা এলপিজির আন্তর্জাতিক অর্জন

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশে টেকসই উন্নয়নে অর্জনের পথে ‘বিকল্প জ্বালানি’ নিশ্চিত করতে ধারাবাহিক প্রচেষ্টার জন্য আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে বসুন্ধরা এলপিজি।

সম্প্রতি যুক্তরাজ্যভিত্তিক অর্থনীতি সাময়িকী ‘বিজনেস ট্যাবলয়েড’ বসুন্ধরা এলপি গ্যাসকে ‘বেস্ট এলপি গ্যাস কোম্পানি’ হিসেবে অ্যাওয়ার্ড প্রদান করে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্রতিবছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের এ পুরস্কার দেয় লন্ডনভিত্তিক অনলাইন সংবাদ ম্যাগাজিন। কোনো প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট শিল্পখাতে সম্ভাবনা ও দক্ষতা বিবেচনায় নেয়া হয় বলে জানানো হয়।

আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায়,বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান সকল ভোক্তা, বিক্রেতা, পরিবেশকসহ সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। সেই সঙ্গে এই শ্রেষ্ঠত্ব বজায় রাখতে আরও দৃঢ়তার সঙ্গে সকলকে একযোগে কাজ করার আহবান জানান তিনি। বাংলাদেশের প্রথম এলপি গ্যাস কোম্পানি হিসেবে বিগত ২০ বছর ধরে, রান্নার বিকল্প জ্বালানি সরবরাহে হাজার কোটি টাকা বিনিয়োগ করেছে এবং প্রায় লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বসুন্ধরা এলপিজি
আরও পড়ুন