Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সরকারের প্রশ্রয়ে দেশে ভয়াবহ মানবতাবিরোধী অপরাধ হচ্ছে : মির্জা ফখরুল

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

খাদিজার ওপর হামলা তার প্রমাণ
স্টাফ রিপোর্টার : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণভাবে ভেঙে পড়েছে। সরকারের প্রশ্রয়ে দেশে ভয়াবহ মানবতাবিরোধী অপরাধ হচ্ছে। গতকাল দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা আক্তার নার্গিসকে দেখতে এসে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন তিনি।
গত সোমবার ছাত্রলীগ নেতা বদরুল আলম খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। খাদিজা আক্তার নার্গিসের ওপর ছাত্রলীগ নেতার হামলাকে মানবতাবিরোধী আখ্যা দিয়ে মির্জা ফখরুল বলেন, খাদিজা পরীক্ষা দিতে এসে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। একজন ছাত্রলীগ নেতা (বদরুল) তাকে হত্যা করার উদ্দেশ্য অমানবিকভাবে, নরপিশাচের মতো চাপাতি দিয়ে কুপিয়েছে।
তিনি বলেন, চিকিৎসরা জানিয়েছেন জীবন-মৃত্যুর মাঝখানে দাঁড়িয়ে আছে খাদিজা। সে এখনও সম্পূর্ণ অজ্ঞান এবং আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তারা (চিকিৎসক) বলতে পারবেন খাদিজার অবস্থা কোন দিকে গিয়ে দাঁড়ায়। ইতোমধ্যে অস্ত্রপ্রচার করা হয়েছে। চিকিৎসরা আশা করছেন অস্ত্রোপচারের ফলে হয়তো কিছুটা উন্নতি ঘটতে পারে। তবে এখন পর্যন্ত খাদিজার কোনো উন্নতি নেই।
বিএনপি মহাসচিব বলেন, আমি এ ধরনের সন্ত্রাসী কর্মকা-ের জন্য বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই। খাদিজার ওপর হামলায় আবারও প্রমাণ হয়েছে সন্ত্রাসীরা কোথায় প্রশ্রয় পাচ্ছে? কীভাবে তারা সন্ত্রাসী কর্মকা- চালাচ্ছে। এ সময় মির্জা ফখরুল ইসলাম ছাত্রলীগ নেতা বদরুল আলমকে অবিলম্বে আইনের আওতায় আনার জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ