Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় সড়ক দুর্ঘটনায় আহত আরো একজনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৬ পিএম

খুলনা মহানগরীর হরিণটানা থানা এলাকার হোগলাডাঙ্গা পাওয়ার ষ্টেশনের সামনে আজ শুক্রবার বিকালে ইজিবাইক ও একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক আরোহী সিয়াম (৪০) ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ইজিবাইক চালক জিল্লুর রহমান (৩৪) সহ আরো দুই আরোহী গুরুতর আহত হন। চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সন্ধ্যায় জিল্লুর রহমান মারা গেছেন।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ এনামুল হক জানান, আজ শুক্রবার বিকেল ৪ টার দিকে কৈয়া বাজার থেকে যাত্রীবাহী একটি ইজিবাইক নগরীর জিরো পয়েন্টের দিকে আসছিল। বিপরীত দিক থেকে অনলাইন ভিত্তিক ডেলিভারী প্রতিষ্ঠান দারাজের একটি গাড়ি কৈয়া বাজারের দিকে যাচ্ছিল। হোগলাডাঙ্গা পাওয়ার ষ্টেশনের কাছে পৌঁছালে গাড়ি দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক যাত্রী সিয়াম ঘটনাস্থলে এবং হাসপাতালে নেওয়ার পর ইজিবাইক চালক জিল্লুর রহমানের মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত আরও দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে অজ্ঞাত এক নারীর অবস্থা আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ