Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ থেকে মনোনয়নপত্র বিতরণ করবে আওয়ামী লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী শূন্য পদের নির্বাচনে আজ শনিবার থেকে দলীয় মনোনয়নপত্র বিতরণ করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। গতকাল শুক্রবার দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আজ শনিবার থেকে আগামী ৮ সেপ্টেম্বর বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

নির্বাচন কমিশন কুমিল্লা-৭ আসনের উপনির্বাচন, রাজশাহী জেলার গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে উপনির্বাচন এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ, নরসিংদী সদর উপজেলা, নেত্রকোনা জেলার খালিয়াজুরি, চাঁদপুর জেলার শাহরাস্তি, যশোর সদর উপজেলা, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, বাগেরহাট জেলার কচুয়া, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর ও ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।



 

Show all comments
  • Syed ৪ সেপ্টেম্বর, ২০২১, ২:১২ এএম says : 0
    সরকারি কোষাগারের অর্থ নষ্ট করে আর নির্বাচন নির্বাচন খেলা না খেলে, সংসদ তথা সরকার ভেঙ্গে দিয়ে তত্বাবধায়ক সরকারের অধীনে সকল রাজনৈতিক দলের অংশগ্রহনে অতি সত্বর নতুন নির্বাচন দিয়ে দেশ গড়ার আহ্বান রইল ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ