Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

পরামর্শক প্রতিষ্ঠান নিয়োগে ঢাকা ওয়াসার কমিটি গঠন

সায়দাবাদ পানি শোধনাগার প্রকল্প

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ঢাকা ওয়াসার সায়দাবাদ পানি শোধনাগার প্রকল্প ফেজ-৩ এর ডিজাইন অ্যান্ড সুপারভিশন কনসালট্যান্ট (ডিএসসি) শীর্ষক পরামর্শক প্রতিষ্ঠানের নিয়োগ সুষ্ঠুভাবে সম্পন্ন করার স্বার্থে চারজন কর্মকর্তার সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ঢাকা ওয়াসার তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও ঢাকা স্যানিটেশন ইমপ্রুভমেন্ট প্রজেক্টের প্রকল্প পরিচালক রফিকুল ইসলামকে আহবায়ক এবং নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ বদরুল আলমকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার (নেটওয়ার্ক) মোখলেসুর রহমান এবং দাশেরকান্দি পয়ঃশোধনাগার নির্মাণ প্রকল্পে নির্বাহী প্রকৌশলীকে কমিটির সদস্য করা হয়েছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালকের অনুমোদনক্রমে এ কমিটি গঠন করা হয়। গতকাল শুক্রবার ঢাকা ওয়াসার এক কর্মকর্তা এ তথ্য জানান। তিনি জানান, গঠিত এই কমিটি পরামর্শক প্রতিষ্ঠানের নিয়োগ সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য অভ্যন্তরীণ তদন্ত পরিচালনা করবে। গঠিত কমিটি অভ্যন্তরীণ তদন্তটি ট্রামস অ্যান্ড রেফারেন্স মোতাবেক পরিচালনা করবে। কমিটিকে আদেশ জারির ১৫ কর্মদিবসের মধ্যে এ বিষয়ে প্রতিবেদন ব্যবস্থাপনা পরিচালক বরাবর দাখিল করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সায়দাবাদ পানি শোধনাগার প্রকল্প
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ