Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

যশোরে জাল নোটসহ নারী আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪১ পিএম

যশোর সদর ফাঁড়ির পুলিশ সদস্যরা শুক্রবার হালিমা বেগম (৫৭) নামে এক নারীকে আটক করে। যশোর শহরতলীর শেখহাটি ভৈরবের নদের তীরে তসলিমের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণের জাল টাকার নোট তাকে আটক করেন।

তসলিমের বাড়ির ভাড়াটিয়া হালিমা বেগম। হালিমা বাঘারপাড়া বেতালপাড়া এলাকার শওকত আলীর স্ত্রী। দীর্ঘদিন ধরে যশোরের বিভিন্ন এলাকায় বাসা বাড়ি ভাড়া নিয়ে জাল টাকার কারবার করত বলে জানিয়েছে পুলিশ।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি হালিমার ভাড়া বাসায় বিপুল পরিমাণ জাল টাকার নোট রয়েছে। এসময়ে যশোর সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কে এম শফিকুল আলম চৌধুরীর নেতৃত্বে সেখানে একদল পুলিশ সদস্যকে পাঠানো হয়। শেখহাটি তসলিমার বাড়িতে অভিযান চালিয়ে হালিমাকে ৪৫ হাজার টাকার জাল নোট সহ তাকে আটক করা হয়। আটককৃত ওই নারীর বিরুদ্ধে অর্থ জালিয়াতির মামলা দিয়ে তাকে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ