Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ার ভেড়ামারায় মাছ চাষকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে। আহত ৯

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১:২৬ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় একটি বিলে মাছ চাষকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৯ জন আহত হয়। ৩ জনের অবস্থা গুরুতর। এদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাকীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ৭টায় ধরমপুর ইউনিয়নের বিলশুকা গ্রামের বিলে এঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন, লিপন (৩৫) আফতাব(৫৫), মকলেছ (৪৮), আশরাফুল ইসলাম(৩৬), রবিউল ইসলাম(৪০), ময়না (৫০), দানেজ (৫৫), উজ্বল(৩০), রাব্বি (২২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ধরমপুর ইউনিয়নের বিলশুকা গ্রামের বিলে মাছ চাষ করাকে কেন্দ্র করে অনেক দিন ধরেই দানেজ-আসাদ ও জিয়া-সাইফুল গ্রুপের লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করছিলো।


শুক্রবার সকালে বিলে দখল নিয়ে প্রথমে কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ সময় উভয় পক্ষের ৯ জন আহত হয়। খবর পেয়ে ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনার বিষয়ে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, বিলে মাছ চাষ নিয়ে দানেজ গ্রুপ ও জিয়া-সাইফুল গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এ ঘটনায় সাইফুল বাদী হয়ে থানায় ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ