Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রামগতিতে বসতঘরে চুরির অভিযোগে গ্রেফতার ১

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৩ পিএম

লক্ষ্মীপুরের রামগতিতে বসতঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার গভীর রাতে উপজেলার চররমিজ ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সুয়েটার ফ্যাক্টরী সংলগ্ন রফিক উল্লাহর বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। পিছনের দরজা ভেঙ্গে চোরের দল ঘরে প্রবেশ করে।এতে স্বর্নালংকার,নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার জিনিস নিয়ে যায় বলে জানান ভুক্তভোগী পরিবার।

স্থানীয়দের ধারণা ঐ এলাকায় কয়েকজন চিহ্নিত চোর রয়েছে।তারা বিভিন্ন সময়ে মানুষের গরু- ছাগল -কবুতর ও মোরগ সহ নানা মুল্যবাণ জিনিস পত্র চুরির দায়ে একাধিক অভিযোগের আলোকে জেল জরিমানাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রয়ের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।
তাদের সহযোগিতায় এমন ঘটনা ঘটতে পারে বলে অভিযোগ করেন স্থানীয় কয়েকব্যক্তি।

তাছাড়া এই সংঘবদ্ধ চোরের দলের সদস্যরা সাম্প্রতিক বিভিন্ন সময়ে উপজেলার আলেকজান্ডার,জমিদারহাট ও আশ্রম বাজার সহ বিভিন্ন স্থানে এই ধরনের ঘটনা ঘটান।এসব ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে চররমিজ ইউনিয়নের চরমেহার গ্রামের পন্ডিত বাড়ির আবদুল মতিনের ছেলে মোঃ রাশেদ (২২) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে রামগতি থানা পুলিশ।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান,ঐ সংঘবদ্ধ চোরের দলের সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ