Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

এবার ওয়েব সিরিয়ালে চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৮ পিএম

শতাধিক পর্বের ওয়েব সিরিয়ালে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সিরিয়ালটির নাম ‘রূপকথা নয়’। আর এটি দেখা যাবে ভারতীয় ওয়েব প্ল্যাটফর্ম জি-ফাইভে। থ্রিলার ঘরানার ওয়েব সিরিয়াল পরিচালনা করবেন সাপলুডু খ্যাত পরিচালক গোলাম সোহরাব দোদুল। তিনি পরিচালনা করবেন প্রথম ২০ পর্ব।

‘সাপলুডু’ খ্যাত নির্মাতা দোদুল বলেন, থ্রিলারের পাশাপাশি রোমান্টিকতাও থাকবে ওয়েব সিরিয়ালটিতে। শনিবার (৪ সেপ্টেম্বর) থেকে ঢাকার বাইরে শুরু হবে এর দৃশ্যধারণ। চঞ্চল চৌধুরীকে ঘিরে গল্প ঘুর-পাক খাবে। তিনি দেশের একজন ধনী ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন।

ওয়েব সিরিয়ালে যুক্ত হয়ে চঞ্চল জানান, তিনি এখন চরিত্রের মধ্যে ডুবে আছেন। তাই এর বেশি কিছু বলতে চাইছেন না।

‘রূপকথা নয়’ ওয়েব সিরিয়ালে আরও অভিনয় করছেন মৌসুমী হামিদ, জান্নাতুল সুমাইয়া হিমি, ওয়াহিদা মল্লিক জলি, নরেশ ভূঁইয়া, শিল্পী সরকার অপু, সাইফ বাবুসহ অনেকেই। নির্মাতা সূত্রে জানা গেছে, ধীরে ধীরে এই ওয়েব সিরিয়ালে জনপ্রিয় তারকারা যুক্ত হবেন।

সাম্প্রতিক সময়ে ওয়েব দুনিয়ায় আলোচিত নাম চঞ্চল চৌধুরী। এর আগে জি-ফাইভে মুক্তি পাওয়া ‘কনট্রাক্ট’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এ ছাড়া চঞ্চল চৌধুরী অভিনীত সিনেমা ‘পাপ পুণ্য’ ও ‘হাওয়া’ সিনেমা আছে মুক্তির অপেক্ষায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন