Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

ওয়ার্নার-স্মিথের শতক

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ৫ ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচে নাকানিচুপানি খাওয়ার পর তৃতীয় ম্যাচে এসে ঘুরে দাঁড়িয়েছে অস্ট্রেলিয়া। ডেভিজ ওয়ার্নার ও অধিনায়ক স্টিভেন স্মিথের জোড়া শতক এবং অ্যারোন ফিঞ্চের ঝড়ো ফিফটিতে দক্ষিণ আফ্রিকাকে রানের বিশাল লক্ষ্য দিয়েছে অজিরা।
ডারবানের কিংসমেদ স্টেডিয়ামে টস জিতে ব্যাট বেছে নিয়ে ওয়ার্নার-ফিঞ্চে ১৩ ওভারে ১১০ রানের দুর্দান্ত উদ্বোধনী জুটি গড়ে সফরকারীরা। এরপর ১২৪ রানের জুটি গড়েন ওয়ার্নার-স্মিথ। ১০৭ বলে ১৩টি চার ২টি ছয়ে ১১৭ রান করেন ওয়ার্নার। সমান সংখ্যক বলে ৯টি চার ও ১ ছয়ে ১০৮ রান করেন স্মিথ। শেষ দিকে বেইলি (১৮ বলে ২৮) হেড (১৭ বলে ৩৫) ও ওয়েডের (৮ বলে ১৭) ঝড়ো ব্যাটে প্রদিয়াদের সামনে ৩৭২ রানের বিশাল লক্ষ্য দাঁড় করে অজিরা।
বক্সিং প্রতিভা বাছাই
স্পোর্টস রিপোর্টার : চট্টগ্রাম বিভাগের এগারো জেলায় শুরু হয়েছে তৃণমূল পর্যায়ে অনূর্ধ্ব-১৬ বালক ও বালিকা বক্সিং প্রতিভা অন্বেষণ কার্যক্রম। গতকাল শুরু হওয়া প্রতিভা অন্বেষনের জেলাগুলো হলো- চট্টগ্রাম, রাঙ্গামাটি, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান, নোয়াখালী, লক্ষ্মীপুর, চাঁদপুর, ফেনী, কুমিল্লা ও ব্রাক্ষ্মণবাড়ীয়া। নয়দিন ব্যাপী অনুশীলন থেকে প্রত্যেক জেলা থেকে গ্রেডিং পদ্ধতিতে দু’জন করে বালক ও বালিকা বাছাই করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ