Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য ও জেদ্দা মহানগরীর সাবেক সভাপতি মাওলানা সাদিক হোসাইন শায়খে লামাকাজীর মৃত্যুতে খেলাফত মজলিসের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৫:২৪ পিএম

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য ও জেদ্দা মহানগরীর সাবেক সভাপতি মাওলানা সাদিক হোসাইন শায়খে লামাকাজী সৌদি আবর সময় ০৩ সেপ্টেম্বর শুক্রবার রাত ১১টায় জেদ্দার একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৬৩ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ২ মেয়েসহ বহু গ্রনগ্রাহী রেখে যান। সিলেটের বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নের কৃতিসন্তান মাওলানা সাদিক হোসাইন বহু বছর যাবৎ জেদ্দায় কর্মরত ছিলেন। তিনি দীর্ঘ দিন যাবৎ হার্টের সমস্যা, কিডনী রোগসহ নানা জটিলতায় ভুগছিলেন। আইনী প্রক্রিয়া শেষে সৌদি আরবে মরহুমের জানাজা ও দাফন কার্য সম্পন্ন করা হবে।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য ও জেদ্দা মহানগরীর সাবেক সভাপতি মাওলানা সাদিক হোসাইনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন বলেন, মাওলানা সাদিক হোসাইন একজন প্রথিতযশা আলেমে দ্বীন ও খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনের একনিষ্ঠ ব্যক্তিত্ব ছিলেন। প্রবাস জীবনের কঠিন ব্যস্ততার মধ্যেও দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনের কাজে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূন্যতা পূরণ হবার নয়। শোকবাণীতে নেতৃদ্বয় মরহুম মাওলানা সাদিক হোসাইনের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মরহুম মাওলানা সাদিক হোসাইন শায়খে লামাকাজীর মৃত্যুতে খেলাফত মজলিস জেদ্দা মহানগরীর সভাপতি মাওলানা আবদুল মুকিত ও সাধারণ সম্পাদক মাওলানা উবায়দুর রহমান গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কমানা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ