Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে ফিল্মি স্টাইলে গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৯ পিএম

সিদ্ধিরগঞ্জে ফিল্মি স্টাইলে দিন দুপরে কয়েক রাউন্ড গুলি করে এক ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে মোটরসাইকেল আরোহী একদল ছিনতাইকারী। এসময় গুলিবিদ্ধ হয়েছে এক পথচারী। গতকাল শনিবার দুপুর দুইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় এলাকায় পিডিকে সিএনজি পাম্পের সামনে এঘটনা ঘটে।

আড়াইহাজার থানার নানান্দী এলাকার ব্যবসায়ী জয়নাল আবেদীন বলেন, ঢাকা মতিঝিল এলাকার একটি এক্সেন্স থেকে ২৫ লাখ টাকা তুলে তার চাচাত ভাই মেহেদী হাসানকে সঙ্গে নিয়ে আড়াইহাজার যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলে করে রওয়ানা দেই। সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড পৌঁছলে চারটি মোটরসাইকেল আরোহী একদল ছিনতাইকারী আমাকে ঘেরাও করে টাকার ব্যাগ দিয়ে দিতে বলে।

তখন আমি মোটরসাইকেলের গতি বাড়িয়ে সানারপাড় পিডিকে সিএনজি পাম্পের সামনে যাওয়ার পর ছিনতাইকারীরা আমাকে ধরে ফেলে। তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় আমি চিৎকার করলে একজন মোটরসাইকেল আরোহী পথচারী এগিয়ে আসলে ছিনতাইকারীরা কয়েক রাউন্ড গুলি করে।

একটি গুলি ওই পথচারীর হাঁটুতে লাগলে তিনি সড়কে পড়ে যান। টাকার ব্যাগ নিয়ে ছিনতাইকারীরা দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে শিমরাইল মোড়ের দিকে চলে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত পথচারীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান ও ওসি তদন্ত সাইফুল ইসলামসহ পুলিশের একটি দল ছুটে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে ওসি মশিউর রহমান জানান, ছিনিয়ে নেওয়া চারটি মোবাইল উদ্ধার করা হয়েছে। টাকা ও ছিনতাইকারীদের আটক করার চেষ্টা চলছে। কোথায় থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে জানতে চাইলে তদন্তের স্বার্থে তিনি তা জানাতে চাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ