Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪০ পিএম

আজ দুপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহিন মৃধা (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় দুর্ঘটনায় আহত হয়েছেন রকি (১৮), রনি (২২) ও ইসমাইল (২৩) নামের তিন যুবক। আজ দুপুর দুইটার দিকে পটুয়াখালী ব্রিজ সংলগ্ন এয়ারপোর্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত শাহিন দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নে মৃত কাঞ্চন মৃধার ছেলে। আহত তিন যুবকের বাড়ি নলছিটি উপজেলায়। তাদের তিন জনকেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে,শাহিন মৃধা মোটরসাইকেল নিয়ে দুমকি থেকে পটুয়াখালী শহরের প্রবেশমুখ পটুয়াখালী সেতু এলাকায় পৌছলে কুয়াকাটা থেকে আসা ওই তিন যুবকবাহী মোটরসাইকেলের সাথে তার মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাৎক্ষনিক তাদের উদ্ধার করেপটুয়াখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন।

পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ